প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট

প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এক Asian household goods store যা হলো বন্দর সেরি বেগাওয়ান BA1712 মধ্যে অবস্থিত. এই ব্রুনাই এর 8 এশিয়ান পরিবারের পণ্যের পাইকারি এক. প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এর ঠিকানা মোহাম্মদ ইউসুফ কমপ্লেক্স, জালান লক্ষ্মনা আব্দুল রাজাক, বন্দর সেরি বেগাওয়ান BA1712, ব্রুনাই হয়প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট থেকে 6732235476 যোগাযোগ করা যেতে পারে প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 114 পর্যালোচকদের দ্বারা প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

টেক জয়া ট্রেডিং কো (বন্দর) (স্টোর) জালান লাকসামানা আব্দুল রাজাক, বন্দর সেরি বেগাওয়ান BA1712, ব্রুনাই (প্রায়. 197 মিটার)
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট (এশিয়ান পরিবারের পণ্যদ্রব্য) মোহাম্মদ ইউসুফ কমপ্লেক্স, জালান লক্ষ্মনা আব্দুল রাজাক, বন্দর সেরি বেগাওয়ান BA1712, ব্রুনাই (প্রায়. 100 মিটার)
সেরা প্রাচ্য (বইয়ের দোকান) G.9 এবং G.10 প্লাজা আথিরাহ, জল কুবাহ মাকাম দিরাজা, বন্দর সেরি বেগাওয়ান, ব্রুনাই (প্রায়. 360 মিটার)
আছা বুটিক (বুটিক) A2 চেম্পাকা শপিং কমপ্লেক্স, জালান লাকসামানা আব্দুল রাজাক, বন্দর সেরি বেগাওয়ান, ব্রুনাই (প্রায়. 238 মিটার)
ATS ফটোকপি প্রিন্টিং স্টেশনারী (স্টেশনারি দোকান) no.12 সেরি কমপ্লেক্স, বন্দর সেরি বেগাওয়ান, ব্রুনাই (প্রায়. 283 মিটার)
(শপিং মল) (প্রায়. 300 মিটার)
(স্টোর) (প্রায়. 364 মিটার)
অডিওমার্ক কো. (ইলেকট্রনিক্স দোকান) ইউনিট 1 ও 2, গ্রাউন্ড ফ্লোর এইচজে ইউসুফ বিল্ডিং সেরি কমপ্লেক্স/বাতু সাতু,, জেএলএন টুটং, ব্রুনাই (প্রায়. 215 মিটার)
কিয়েন সিং ট্যান কোম্পানি সিরিজ (টায়ারের দোকান) নং 2 PAP UMI KALTHUM COMPLEX KM2 JLN TUTONG, BSB BA1912, ব্রুনাই (প্রায়. 230 মিটার)
দুর্দান্ত ফটোগ্রাফিক স্টুডিও (ছবির দোকান) বন্দর সেরি বেগাওয়ান BA1712, ব্রুনাই (প্রায়. 204 মিটার)

প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে LeGallery Suites, অ্যাটর্নি জেনারেলের চেম্বার, রাজার রেস্টুরেন্ট ও ক্যাটারিং, প্রিমিয়ার ডেন্টাল এবং অর্থোডন্টিক সেন্টার, সেরি শাখা, বাদিয়াহ হোটেল ব্রুনাই, প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট, কিয়েন সিং ট্যান কোম্পানি সিরিজ, ওয়াজনাহ, অ্যাপোলো ইন্টেরিয়র ফার্নিশিং SDN BHD, সেরা প্রাচ্য, টিং সিআই কিং ইলেকট্রিক কোম্পানি এসডিএন বিএইচডি, নুফাথ মিনিমার্ট (মুদি দোকান), সম্রাট স্বপ্ন উম্মাহ, YMRM, রাহুল স্পোর্টস বাটু সাটু, লাই লাই ডিপার্টমেন্ট স্টোর, গ্যালাক্সি হার্ডওয়্যার, নেপচুন ফুলওয়ালা, , এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট আরও কমপক্ষে 2 আরও এশিয়ান পরিবারের পণ্যের পাইকারি হু। এইগুলো এশিয়ান পরিবারের পণ্যের পাইকারি হু - প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট, প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এবং প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এর মধ্যে দূরত্ব প্রায় 114 মিটার
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এবং টিং সিআই কিং ইলেকট্রিক কোম্পানি এসডিএন বিএইচডি এর মধ্যে দূরত্ব প্রায় 258 মিটার
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এবং প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এবং এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

মোহাম্মদ ইউসুফ কমপ্লেক্স, জালান লক্ষ্মনা আব্দুল রাজাক, বন্দর সেরি বেগাওয়ান BA1712, ব্রুনাই

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট যোগাযোগের নম্বরটি কী?
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট যোগাযোগের নম্বর 6732235476 হয়
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট রেটিং কি?
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এর ঠিকানা কী
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট এর ঠিকানা মোহাম্মদ ইউসুফ কমপ্লেক্স, জালান লক্ষ্মনা আব্দুল রাজাক, বন্দর সেরি বেগাওয়ান BA1712, ব্রুনাই.
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট যেখানে অবস্থিত?
প্রথম এম্পোরিয়াম এবং সুপারমার্কেট বন্দর সেরি বেগাওয়ান BA1712 মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে