CHEC PMB সেতু প্রকল্প অফিস

CHEC PMB সেতু প্রকল্প অফিস এক Real Estate Builders & Construction Company যা হলো মধ্যে অবস্থিত. এই ব্রুনাই এর 22 রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা এক. CHEC PMB সেতু প্রকল্প অফিস এর ঠিকানা প্লট 30, 31 এবং 32, সেরাসা মাউরা ইন্ডাস্ট্রিয়াল এস্টেট, ব্রুনাই-মাউরা জেলা, ব্রুনাই হয়CHEC PMB সেতু প্রকল্প অফিস থেকে 6732772110 যোগাযোগ করা যেতে পারে CHEC PMB সেতু প্রকল্প অফিস কমপক্ষে তার আশেপাশে একটি ব্যস্ত জায়গায় অবস্থিত 5287 তালিকাভুক্ত জায়গা।ওয়েব এ 7 পর্যালোচকদের দ্বারা CHEC PMB সেতু প্রকল্প অফিস কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

CHEC PMB সেতু প্রকল্প অফিস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

দামিত নদী (নদী) ব্রুনাই
(স্টোর)
টেম্বুরং প্যালেট মেকার (হোম সামগ্রীর দোকান) Spg.868 Kg, Jalan Batang Duri, Selangan, Brunei
কাম্পং বেলাইস মসজিদ (মসজিদ) 98700, ব্রুনাই
কাম্পং বেনুটান মসজিদ (মসজিদ) রামবাই, ব্রুনাই
(গ্লাস মেরামতের পরিষেবা)

CHEC PMB সেতু প্রকল্প অফিস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সমকডে এসডিএন। বিএইচডি, কাম্পং লুবোক পুলাউ মসজিদ, , মহিনীবিশাই এন্টারপ্রাইজ, কি সান, , নদী উতামা মিনি মার্ট, রাজকুমারী রানী 101, কেদাই রাক্যত জাটি পেকান বাঙ্গার বিল্ডিং, সম্রাট কিউব, , , , কাম্পং মেনেনগাহ প্রাথমিক বিদ্যালয়, ইউকং সাগো ফ্যাক্টরি, মেংলাইট গাদং মাধ্যমিক বিদ্যালয়, কুয়ালা বেলাইত ও সেরিয়া পৌর বিভাগ, টুটং পৌর বিভাগ, স্থল পরিবহন বিভাগ, পরীক্ষা বিভাগ এবং আরো অনেক.

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

প্লট 30, 31 এবং 32, সেরাসা মাউরা ইন্ডাস্ট্রিয়াল এস্টেট, ব্রুনাই-মাউরা জেলা, ব্রুনাই

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

CHEC PMB সেতু প্রকল্প অফিস যোগাযোগের নম্বরটি কী?
CHEC PMB সেতু প্রকল্প অফিস যোগাযোগের নম্বর 6732772110 হয়
CHEC PMB সেতু প্রকল্প অফিস রেটিং কি?
CHEC PMB সেতু প্রকল্প অফিস রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
CHEC PMB সেতু প্রকল্প অফিস এর ঠিকানা কী
CHEC PMB সেতু প্রকল্প অফিস এর ঠিকানা প্লট 30, 31 এবং 32, সেরাসা মাউরা ইন্ডাস্ট্রিয়াল এস্টেট, ব্রুনাই-মাউরা জেলা, ব্রুনাই.